মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
মোলহেড : ত্রিনদীর সঙ্গমস্থল

চাঁদপুর জেলার প্রাণকেন্দ্র শপথ চত্তর মোড় থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। শপথ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১/১.৫ কিলোমিটার।

নুনিয়া দত্তের বাড়ি পূজা মন্দির

শাহরাস্তি উপজেলাধীন চিতোষী পশ্চিম ইউনিয়ন পরিষদ থেকে রিকসায় করে নুনিয়া গ্রামের দত্তবাড়ি পূজা মন্দিরে যাওয়া যায়

হযরত রাস্তি শাহ (রঃ)-এর মাজার ও দিঘি

চাঁদপুর বাস স্ট্যান্ড থেকে বাস অথবা সিএনজি করে শাহরাস্তি গেইটে নেমে সিএনজি দিয়ে উপজেলা পরিষদ।শাহরাস্তি উপজেলা পরিষদ হতে রিক্সা অথবা সিএনজি করে শাহরাস্তি বাজার যেতে হবে। শাহরাস্তি বাজার এর উত্তর মাথায় শাহরাস্তি(রঃ) এর নামে স্থাপিত শাহরাস্তি মসজিদ ও মাদ্রাসা।

রক্তধারা

চাঁদপুর জেলার প্রাণকেন্দ্র শপথ চত্তর মোড় থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। শপথ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১/১.৫ কিলোমিটার। বাস স্ট্যান্ড থেকে প্রায় ২ কিমি।

ইলিশ চত্বর

চাঁদপুর জেলার বাস স্ট্যান্ড এর পাসে এবং স্টেডিয়াম সামনে অবস্থিত। শপথ চত্তর মোড় থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। শপথ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১ কিলোমিটার।

অঙ্গীকার

হাসান আলী প্রাইমারি স্কুলের সামনে, লেকের উপর অবস্থিত। চাঁদপুর জেলার প্রাণকেন্দ্র শপথ চত্তর মোড় থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। শপথ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ০.৫ কিলোমিটার এবং বাস স্ট্যান্ড থেকে ১.৫ কিমি ।

শপথ চত্বর

চাঁদপুর জেলার পাঁচ রাস্তার মোড় কালী বাড়িতে অবস্থিত। বাসস্ট্যান্ড থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। ইলিশ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১ কিলোমিটার।

চাঁদপুর স্টেডিয়াম

 চাঁদপুর জেলার প্রাণকেন্দ্র শপথ চত্তর মোড় থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। শপথ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১ কিলোমিটার। এবং বাস স্ট্যাড এর পাশে।

অরুণ নন্দী সুইমিংপুল

চাঁদপুর স্টেডিয়াম এর পাশে অবস্থিত। চাঁদপুর জেলার প্রাণকেন্দ্র শপথ চত্তর মোড় থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। শপথ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১ কিলোমিটার। এবং বাস স্ট্যাড এর পাশে।

১০ ডিসির বাংলো

চাঁদপুর জেলা প্রেস ক্লাবের সামনে ও সদর হাসপাতালের পাশে। বাসস্ট্যান্ড থেকে রিক্সা, অটোরিক্সা, বা নিজস্ব গাড়ি নিয়ে যাওয়া যায়। ইলিশ চত্তর থেকে এর দূরত্ব মাত্র ১ কিলোমিটার।

১১ চৌধুরী বাড়ি

চাঁদপুর সদর উপজেলা থেকে সিএনজি যোগে চান্দ্রা ইউনিয়ন ভূঁইয়ার হাট রাস্তার মাথায় যাবো বলে উঠতে হয়। সেখান থেকে রিক্সা যোগে হরিপুর বাজার চৌধুরী বাড়ির কথা বললে অনায়াসে ১০ মিনিটের মধ্যে যাওয়া যাবে।